• ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

বড়লেখায় রাজমিস্ত্রীর ঝু ল ন্ত লা শ উদ্ধার

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২৭, ২০২৪
বড়লেখায় রাজমিস্ত্রীর ঝু ল ন্ত লা শ উদ্ধার

মৌলভীবাজারের বড়লেখায় সুহেল আহমদ (৩০) নামে এক রাজমিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে শয়নকক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মানসিক কোনো চাপে সুহেল আত্মহত্যা করেছেন। তবে, ঘটনাটি আত্মহত্যা নাকি পরিকল্পিত কোনো হত্যা এ নিয়ে এলাকায় নানা জল্পনা-কল্পনা চলছে।

রোববার সকালে ময়না তদেন্তর জন্য পুলিশ নিহতের লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। সুহেল আহমদ বর্ণি ইউনিয়নের সৎপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। এব্যাপারে নিহতের বাবা হেলাল উদ্দিন থানায় অপমৃত্যু মামলা করেছেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার বিকেলের দিকে রাজমিস্ত্রী সুহেল আহমদ বসতঘরের টাইয়ের সাথে নাইলন রশিতে ঝুলে আত্মহত্যা করেছে। তবে, নিহতের পরিবারের সদস্যরা মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারেননি। খবর পেয়ে পুলিশ সন্ধ্যার দিকে তার লাশ উদ্ধার করে রোববার সকালে সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

বড়লেখা থানার এসআই মাসুদ পারভেজ রোববার সন্ধ্যায় জানান, প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে, মানসিক কোনো চাপে রাজমিস্ত্রী সুহেল আহমদ হয়তো আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদবন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।