• ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

পৃথক সড়ক দু র্ঘ ট নায় প্রাণ গেল দুই যুবকের

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২৭, ২০২৪
পৃথক সড়ক দু র্ঘ ট নায় প্রাণ গেল দুই যুবকের

হবিগঞ্জে পৃথক স্থানে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই যুবক। রবিবার (২৭ অক্টোবর) জেলার আজমিরীগঞ্জ ও নবীগঞ্জ উপজেলায় এসব ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- আজমিরীগঞ্জ পৌরসদরের নয়ানগরের (নতুন বাড়ি) বাসিন্দা মুক্তিযোদ্ধা জালাল মিয়ার ছেলে মকবুল হাসান (৩৫) ও চুনারুঘাটের ৩নং দেওয়ারগাছ ইউনিয়নের বাঘারু গ্রামের আব্দুল মান্নানের ছেলে জাকির হোসেন (২৫)।

 

জানা গেছে, সকাল ১১টায় উপজেলার শিবপাশা ইউনিয়নের আজমিরীগঞ্জ-শিবপাশা সড়কে একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে গুরুতর আহত হয় মকবুল। স্থানীয়রা মকবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মকবুল হাসান আচার বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

 

অপরদিকে একইদিন সকালে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া এলাকায় দিনারপুর কলেজের সামনে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী জাকির হোসেন (২৫) নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। এসময় নিহতের দেহ ও বাইক থেকে ১০ কেজি ৩০০ গ্রাম গাজাঁ উদ্ধার করা হয়েছে।

 

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, উল্লিখিত সময়ে ঢাকাগামী একটি অজ্ঞাত গাড়ি ও চুনারুঘাট হতে সিলেটগামী রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেলটি দিনারপুর কলেজের সামনে আসা মাত্রই মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক জাকির হোসেন (২৫) নিহত ও আজগর আলী (৩৫) আহত হন। পরে নিহত জাকির হোসেনের শরীরের কনস্টিপ দিয়ে প্যাঁচানো অবস্থায় ও মোটর সাইকেলের সীটের ভিতর ১০ কেজি ৩০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে থানার এসআই হাদিউল ইসলাম।