• ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

তারেক রহমানের নির্দেশে সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বিএনপিকে ঐক্যবদ্ধ থাকতে হবে: আবুল কাহের

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২৬, ২০২৪
তারেক রহমানের নির্দেশে সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বিএনপিকে ঐক্যবদ্ধ থাকতে হবে: আবুল কাহের

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, ‘আওয়ামী ফ্যাসিবাদ দেশের রাজনীতিতে কলংকজনক অধ্যায়ের সুচনা করেছে। তারা টানা ১৬ বছর গণতন্ত্রকে পুরোপুরিভাবে ধ্বংস করেছে। বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের উপর নির্যাতনের স্টীম রোলার চালিয়েছে। কিন্তু তাদের শেষ রক্ষা হয়নি। ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে আওয়ামী ফ্যাসিবাদীরা ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী ফ্যাসিবাদীরা যাতে মাথা তুলে দাঁড়াতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।’

তিনি শুক্রবার রাতে বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

শেওলা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল করিম তাজুলের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক খন্দকার অলিউর রহমান নাসির ও সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট আহমদ রেজা, বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি মিজানুর রহমান রুমেল, উপজেলা সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন, সহ-সভাপতি অহিদ আহমদ তালুকদার ও সহ-সভাপতি আতাউর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আলীনগর ইউনিয়ন বিএনপির সভাপতি সৈয়দ মোয়াজ্জিম হোসেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হক চৌধুরী মুর্শেদ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইমরান আহমদ চৌধুরী, বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন নেতৃবৃন্দের মধ্য থেকে মিজানুর রহমান সামু, সায়েফ আহমদ, হারুন আহমদ, সোহেল রাজা চৌধুরী, নজরুল ইসলাম, ফারুক উদ্দিন, নাজিম উদ্দিন, মুছলেহ উদ্দিন, জয়নাল আবেদীন, কাবুল আহমদ, হেলাল আহমদ, সোহেল আহমদ ও বুরহান উদ্দিন প্রমূখ।