• ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের উন্নয়নে কাজ করতে চাই : এড. এমরান চৌধুরী

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ১৯, ২০২৪
গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের উন্নয়নে কাজ করতে চাই : এড. এমরান চৌধুরী

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, ফ্যাসিস্ট রেজিমের সময়ে সারাদেশের ন্যায় গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলাও উন্নয়ন বঞ্চিত ছিল। অবৈধ রেজিমের ডামি সংসদ সদস্য এলাকার উন্নয়ন না করে নিজের ও নিজের দলের উন্নয়নে ব্যস্ত ছিলেন। উন্নয়নের নামে রাষ্ট্রের লক্ষ লক্ষ কোটি টাকা আত্মসাৎ করে বিদেশে পাচার করা হয়েছে। তাদের অত্যাচার নির্যাতনের সাধারণ মানুষ অতিষ্ঠ ছিল। এই অঞ্চলের মানুষ আমাকে হৃদয় দিয়ে ভালোবাসেন। যতদিন বেঁচে থাকব গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের উন্নয়নে কাজ করতে চাই।

শুক্রবার সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বিএনপির উদ্য্যেগে বইটিকর বাজারে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল্লাহ’র সভাপতিত্বে এবং উপজেলা যুবদলের নেতা শাহনূর আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মুশফিকুর রহমান মুহি, সাবেক সহসভাপতি ছানির আহমদ চৌধুরী, বদরুল ইসলাম, মামুনুর রশীদ মামুন, রুহেল আহমদ, নজরুল ইসলাম, আতাউর রহমান আতা, ফুরুক মাহমুদ, এম মামুনুর রহমান, সেলিম আহমদ, ইমরান হোসেন, সুফিয়ান খান,লায়েক আহমদ, বাছিতুর রহমান বাছিত, জাহাংগীর আহমদ, রুমেল আহমদ প্রমুখ।