• ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মাহিয়া মাহির দেড় মিনিটের ভিডিওতে ভিন্নধর্মী নাচ

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ২৩, ২০২৪
মাহিয়া মাহির দেড় মিনিটের ভিডিওতে ভিন্নধর্মী নাচ

মাহিয়া মাহি, চিত্রনায়িকা। সিনেমা, সংসার, সংসারে ভাঙন নিয়ে আলোচনার পর কিছুদিন আলোচনায় ছিলেন রাজনীতি নিয়েও। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ব্যর্থ হন। এরপর নির্বাচনে অংশ নেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে। এরপর থেকে বেশ চুপ ছিলেন এই নায়িকা।

তবে এবার তিনি আলোচনায় এলেন ভিন্ন এক কারণে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাহিয়া মাহির দেড় মিনিট সময়সীমার একটি ভিডিও এখন তুমুল আলোচনায়। নেতিবাচক আর ইতিবাচক—দুই ধরনের মন্তব্যের তীর ছুড়ছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা মাহির ভিডিওটিতে দেখা যাচ্ছে শরীরচর্চার মতো নানা কসরত করছেন নাচের মুদ্রায়। কখনো কখনো নিজেকে উপস্থাপন করেছেন আবেদনময়ীর ভঙ্গিতে।

সাদা শার্ট আর কালো প্যান্ট পরা অবস্থায় মাহির এই ভিডিওকে কেউ বলছেন নান্দনিক, অনেকেই বলছেন আলোচনায় আসতেই মাহির এই অদ্ভুত কোরিওগ্রাফি। আবার কারও কাছে হাসির খোরাক হয়েছেন এই চিত্রনায়িকা। তবে কেন এমন ভিডিও প্রকাশ করেছেন তার কোনো ব্যাখ্যা দেননি মাহি।

সোশ্যাল হ্যান্ডেলে মন্তব্যের ঘরে কেউ লিখেছেন, ‘অনেকদিন ধরে মাহি তেমন কোনো আলোচনায় নেই, হাতে কোনো কাজ নেই। সে কারণে তিনি এ ধরনের ভিডিও প্রকাশ করে সবার নজর কাড়তে চান।’

আবারও কেউ লিখেছেন ‘দেশের এই পরিস্থিতে মাহির এমনটা করা ঠিক হয়নি।’ অনেকেই আবার মাহির কাছ থেকে এমনটি আশা করেননি জানিয়ে লিখেছেন নেতিবাচক নানা কথা।

উল্লেখ্য, সংসার ভেঙে যাওয়ার পর সন্তানকে নিয়েই দিন কাটাচ্ছেন মাহি। অংশ নিচ্ছেন বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও। গত জানুয়ারিতে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে পরাজয়, এরপর বিবাহ বিচ্ছেদ, অনেক দিন সিনেমার কোনো কাজে না থাকাসহ সংকটের মধ্য দিয়ে গেছেন মাহি। এবার চেষ্টা করছেন শুটিংয়ে ফেরার।